Ticker

6/recent/ticker-posts

a1

ট্রাম্প সমর্থকদের বলেন যে আপনি যদি বিডেনের কাছে হেরে যান তবে 'আপনি আর আমাকে আর দেখতে পাবেন না'



শনিবার উত্তর ক্যারোলিনার একটি প্রচার সমাবেশে, রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প উপস্থিত লোকদের বলেছিলেন যে জো বিডেনের কাছে নির্বাচনে হেরে গেলে তারা আর কখনও তাঁর কাছ থেকে দেখতে বা শুনতে পাবে না। "যদি আমি তার কাছে হেরে যাই, আমি জানি না আমি কী করতে যাচ্ছি। আমি আর কখনও আপনার সাথে কথা বলব না," উত্তর ক্যারোলিনার একটি সমাবেশে ট্রাম্প সমর্থকদের বলেছিলেন। জুনের একটি সাক্ষাত্কারে ট্রাম্প বিজয়ী না হলে তিনি ২০২০ সালের নির্বাচনের ফলাফল গ্রহণ করবেন কিনা তা বলতে অস্বীকার করেছিলেন। ২০১৬ সালে ট্রাম্প একইরকম মন্তব্য করেছিলেন যখন তিনি রাষ্ট্রপতি হওয়ার জন্য হিলারি ক্লিনটনকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন: "আমি মনে করি না আমি হারাতে যাব, তবে যদি আমি করি তবে আমি মনে করি না যে আপনি আমাকে আর কখনও দেখতে যাবেন, ভাবেন, "ট্রাম্প বলেছেন। "আমি মনে করি আমি টার্নবেরি গিয়ে গল্ফ বা কিছু খেলব "

Post a Comment

0 Comments